Monday, August 27, 2018

My Diary

can not understand what i do  jindegi ekta tamasa hoya gacha .mona hocha ami ato din jindagita bekar kore diyechi .ekon jindegi ekta gorer moddo diye jacha .sobhi cholona . joto asaa akkagka sopno sobhi ....................panir upor konokichu akar nai odisso hoya jacha.ami jano naser ghore osochaton bekhobor . somai chole jaccha kintu kichu korte parchi na.
27/8/2018 
Can not understand what I do now! Life has become a joke. It seems that I have made my life useless for so long. Now life is going through a drunkenness. everything deceit. hope, aspiration, dreams, everything.......................................Pictures on the water are disappearing like that. I am unaware of obsession, carelessness. Time is going but I can not do anything!

No comments:

Post a Comment

I going to start a youtu be channel আমি একটি ইউটিউব চ্যানেল শুরু করতে যাচ্ছি